তোপের মুখে স্টার স্পোর্টসের বিশ্বকাপের অফিসিয়াল বিজ্ঞাপন

০৭ মে ২০১৯, ২১:০৩ পিএম

পড়তে লাগবে ৩ মিনিট

তোপের মুখে স্টার স্পোর্টসের বিশ্বকাপের অফিসিয়াল বিজ্ঞাপন

ছবি : স্টার স্পোর্টস / ইউটিউব

স্পোর্টস ডেস্ক

এক মাসেরও কম সময় পরই শুরু হবে আইসিসি ক্রিকেট বিশ্বকাপ। ইতোমধ্যে বিশ্বকাপের সকল প্রস্তুতি শেষ পর্যায়ে। দর্শকদের বিনোদনে বাড়তি মাত্রা যোগ করার জন্য নিজেদের অফিসিয়াল বিজ্ঞাপন প্রকাশ করেছে বিশ্বকাপের অফিসিয়াল ব্রডকাস্টার ও ভারতে বিশ্বকাপ সম্প্রচারের দায়িত্বে থাকা স্টার স্পোর্টস।

তাদের গত বিশ্বকাপের অফিসিয়াল বিজ্ঞাপন ‘উই ওন্ট গিভ ইট ব্যাক’ জনপ্রিয়তা পেয়েছিল বেশ ভালো। তাদের এবারের বিজ্ঞাপনের টাইটেল ক্রিকেটের ক্রাউন (তাজ) নিয়ে যাবে ভারত। তবে বিজ্ঞাপনটি প্রকাশের পর শুধু অন্যান্য দেশের ভক্তদের তরফ থেকেও নয় খোদ ভারতীয় ভক্তদের সমালোচনার মুখেও পড়তে হয়েছে স্টার স্পোর্টসকে!

বিজ্ঞাপনে দেখানো হয় ইংল্যান্ডের রানীর প্যালেসে রানী বিশ্বকাপটি নিজেদের হবে বলে জানাচ্ছেন। ঐখানে এক ভারতীয় ভক্ত এসে নানান ফন্দি করে বিশ্বকাপটি নিজেদের করে নেয়। সাথে দেখানো হয় অন্য দলগুলোর ভক্তদেরও (সকল দলের আলাদা জার্সিতে।) তবে কেউই ভারতকে থামাতে পারেনি বিশ্বকাপ নেওয়া থেকে।

বিজ্ঞাপনে অন্য দলের ভক্তদের উপস্থিতিতে আভাস পাওয়া বাকি দলগুলোকে নিয়েও ভারতের বিপক্ষে খেলার পূর্বে বিশেষ আলাদা বিজ্ঞাপন তৈরী হচ্ছে। দেখার বিষয় হবে পূর্বের বাংলাদেশকে নিয়ে করা বিজ্ঞাপন গুলোর সমালোচনার পর বাংলাদেশকে নিয়ে কি রকম বিজ্ঞাপন বানায় স্টার স্পোর্টস।